Don’t Breathe 2 (2021) Movie Bangla Review

0
20

Movie: Don’t Breathe 2 (2021)

Genres: Horror || Action || Thriller

Star Cast: Stephen Lang & Madelyn Grace

IMDb Rating:6.2/10

Per. Rating: 06/10

আজ দেখলাম রিসেন্টলি রিলিজ হওয়া ২০১৬ সালে হরর থ্রিলার জনরার অন্যমত সেরা হলিউড ফিল্ম Don’t Breathe এর সিকুয়েল Don’t Breathe 2

Don’t Breathe 2 (2021) Movie Bangla Review

Plot ► সিনেমার গল্পটি কিছুটা Don’t Breathe এর শেষ থেকেই এর নতুন পার্ট ২ শুরু হয়। মুভির শুরুতে দেখানো হয় যে। ব্লাইন্ড ম্যান তার মেয়ে ফিনিক্সের সাথে শহর থেকে অনেক দূরে একাকী জীবন কাটাতে থাকেন। কিন্তু হঠাৎ একদিন কিছু অচেনা লোক আবার সেই ব্লাইন্ড ম্যান এ ঘরে ঢুকে পরে। এর পরবর্তীতে মুভিতে কি কি ঘটে তা জানতে এখুনি দেখে ফেলুন সিনেমাটি!

Personal Opinion ► প্রথমেই বলতে চাই এই Don’t Breathe 2 কোন দিক থেকে ২০১৬ সালের Don’t Breathe এর মতো কোন মাস্টারপিস সিনেমা নয়। প্রথম মুভিটার তুলনায় এর দ্বিতীয় পার্ট ছিলো বেশ দূর্বল ডিরেকশন এন্ড স্টোরির দিক থেকে। তবে আমি যদি এটা ২০১৬ সালের Don’t Breathe এর মতো একটা সিনেমার সিকুয়েল ভেবে না দেখেন জাস্ট একটা হরর অ্যাকশন থ্রিলার হিসেবে দেখেন। তাহলে মুভিটা আপনাকে অতটা ও হতাশ করবে নাহ। কেননা, মুভির খুব বাজে স্টোরি লাইন এবং দূর্বল ডিরেকশন বাদ দিলে। মুভিটা শুরু থেকেই ছিলো বেশ এনগেইজিং এবং এর পার্ট ওয়ান এর মতো অতটা সাসপেন্স থ্রিলিং ভাইব না থাকলে ও এর স্ক্রিনে প্লে এবং কিছু ব্রুটাল অ্যাকশন সিকুয়েন্স আমার খুবই ভালো লেগেছিল।

Acting Performance ► আর সবকিছু বাদ দিয়ে আপনি জাস্ট ব্লাইন্ড ম্যান এর চরিত্রে অভিনয় করা স্টিফেন ল্যাং এবং তার মেয়ে ফিনিক্স এর চরিত্রে অভিনয় করা ম্যাডেলিন গ্রেস এই দু’জন দূর্দান্ত পারফরম্যান্স এর জন্য হলেও মুভিটা একবার দেখাই যায়। বরাবরের মতোই ব্লাইন্ড ম্যান এক কথায় দুর্ধর্ষ লেভেল অভিনয় করেছেন। এবং ফিনিক্স এর চরিত্রে ম্যাডেলিন গ্রেস এর অভিনয় ছিলো খুবই সুইট ও অসাধারণ।

Final Verdict ► ওভারঅল, Don’t Breathe 2 এর প্রথম পার্ট এর তুলনায় খুবই দূর্বল মেইকিং এর একটি সিনেমা হলেও। ব্যক্তিগতভাবে আমার কাছে এজ এ সিঙ্গেল হরর অ্যাকশন থ্রিলার হিসেবে মুভিটা অতোটা ও বাজে নয়।

ওয়ান টাইম ওয়াচ!!!

লিখেছেনঃ HM Nazmul Alam Shakib

অন্যান্য ব্লগ পড়তে ক্লিক করুন

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here