𝗧𝗵𝗲 𝗜𝗻𝗻𝗼𝗰𝗲𝗻𝘁 -(𝟮𝟬𝟮𝟭) Movie Review in Bangla

0
10

রিভেঞ্জ থ্রিলার গল্প যাদের ভালো লাগে তাদের এই সিরিজ টা অনেক ভালো লাগবে । প্রতিশোধের নেশা মাথায় চেপে বসলে তা কোথায় গিয়ে দাঁড়ায় এই সিরিজ দেখলেই বুঝতে পারবেন।

𝗧𝗵𝗲 𝗜𝗻𝗻𝗼𝗰𝗲𝗻𝘁 (𝟮𝟬𝟮𝟭) Movie Review in Bangla

গল্প:- [ হাল্কা স্পয়লার ] বন্ধুদের সাথে বিতর্ক সৃষ্টি হলে এক জনকে একটু ধাক্কা দেন মাতিও ভিদয় ওরফে ম্যাট ,এবং মাথায় আঘাত পেয়ে সেখানেই মারা যান ড্যান । চার বছরের কারাভোগ করে বাহিরে এসে অলিভিয়া কস্টা কে বিয়ে করে সাধারন জীবন যাপন করতে শুরু করেন ম্যাট । কিন্তু তার পর থেকেই তাকে বিভিন্ন বিপদের সম্মুখীন হতে হয় । কয়েকটা রহস্যময় মিত্যুর ঘটনায় খুবই বাজে ভাবে ফেঁসে যায় ,বুঝতে পারেন কেউ তাকে খুব বাজে ভাবে ফাসাচ্ছে পাশাপাশি স্ত্রী অলিভিয়া কস্টা তার থেকে কিছু লুকাচ্ছে। কে তাকে ফাঁসাচ্ছে এবং কেনো ফাঁসাচ্ছে , অলিভিয়া কি কি লুকাচ্ছে এবং কেনো ? মাতিও ভিদয় ওরফে ম্যাট আসলেই কি নির্দোষ ছিলো , শেষ রক্ষা হবে কি ? জানার জন্য সিরিজ টা দেখে নিন।

মতামত:- শাসরুদ্ধ কর ছিলো প্রথম চার টা এপিসোড গল্পটা কি নিয়ে আর কোন দিকে যাবে এটা বুঝতে পারছি পঞ্চম এপিসোডে গিয়ে , গল্পে বেশ প্যাচ আছে বিশেষ করে শুরুর দিকে । সিনেমাটুগ্রাফি মান সম্পন্ন ছিলো পাশাপাশি বি জি এম , কালার গ্রেডিং যথেষ্ট ভালো ছিলো স্ক্রিনপ্লে দূর্দান্ত ছিলো বোরিং ফিল করার কোনো সুযোগ নেই ।

অভিনয়:- মাতিও ভিদয় চরিত্রে ছিলেন অভিনেতা মারিও ক্যাসাস দারুন অভিনয় ছিলো পুরো সিরিজ জুড়ে । একটু গোমরা টাইপের দেখলেও গল্প অনুযায়ী বেশ ভালই ছিলো। অলিভিয়া কস্টা চরিত্রে ছিলেন অভিনেত্রী আউরা গ্যারিডো তার বডি ল্যাঙ্গুয়েজ ও অভিনয় স্কিল যথেষ্ট মান সম্পন্ন এতে কোনো সন্দেহ নেই । পুরো সিরিজ জুড়ে তার অভিনয় বেশ উপভোগ করেছি । গঞ্জালো দে কাস্ত্রো বাবার চরিত্রে দারুন মানিয়েছেন পাশাপাশি তার ছিলো অসাধারন। লরেনা চরিত্রে আলেকজান্দ্রা জিমানেজ দূর্দান্ত ছিলেন পাশাপাশি বাকি সবার অভিনয় যথেষ্ট ভালো লেগেছে।

পরিশেষে:- রিভেঞ্জ থ্রিলার গল্পের স্বাদ নিতে চাইলে সিরিজ টা দেখতে পারেন। দেখা থাকলে জানাবেন কেমন লেগেছিলো আপনার কাছে ।

~হ্যাপি ওয়াচিং~

______________________________________________

𝗧𝗵𝗲 𝗜𝗻𝗻𝗼𝗰𝗲𝗻𝘁 -𝟮𝟬𝟮𝟭

______________________________________________

𝑮𝒆𝒏𝒓𝒆 : 𝑴𝒚𝒔𝒕𝒆𝒓𝒚, 𝑻𝒉𝒓𝒊𝒍𝒍𝒆𝒓

𝒍𝒂𝒏𝒈𝒖𝒂𝒈𝒆 : 𝑺𝒑𝒂𝒏𝒊𝒔𝒉 / 𝑬𝒏𝒈𝒍𝒊𝒔𝒉 /

𝑯𝒊𝒏𝒅𝒊 𝒅𝒖𝒃𝒃𝒆𝒅 𝑫𝒊𝒓𝒆𝒄𝒕𝒐𝒓 : 𝑶𝒓𝒊𝒐𝒍 𝑷𝒂𝒖𝒍𝒐 𝒔𝒆𝒂𝒔𝒐𝒏 : 1 𝑬𝒑𝒊𝒔𝒐𝒅𝒆𝒔: 8 [ 𝒑𝒂𝒓 𝒆𝒑𝒊𝒔𝒐𝒅𝒆 60 𝒎𝒊. ]

𝑰𝒎𝒅𝒃 𝑹𝒂𝒕𝒊𝒏𝒈 : 7.9/10

𝑴𝒚 𝑹𝒂𝒕𝒊𝒏𝒈 : 8.5/10

লিখেছেনঃ 𝐊𝐡𝐚 𝐃𝐢𝐦𝐮𝐥 𝐈𝐬𝐥𝐚𝐦

অন্যান্য ব্লগ পড়তে ক্লিক করুন

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here